লালপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : মোটরসাইকেল ও বাসের সংঘর্ষে নাটোরের লালপুরে পিতা, পুত্র নাতি সহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছ। আজ শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে লালপুর উপজেলার ডেবরপাড়া মাজার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গোপালপুর-লালপুর সড়কের ডেবরপাড়ায় লালপুর থেকে গোপালপুর গামী ডিসকভার মোটর সাইকেল ও নাটোর থেকে লালপুর গামী লোকাল বাস জিএম ট্রাভেলস্ এর মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল চালক লালপুর উপজেলার বিরোপাড়া গ্রামের সোহাগ (২৭) ও তার শিশু পুত্র ইভান (৫) ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন। নিহত সোহাগের পিতা শহিদুল ইসলাম (৬০) কে গুরুতর আহতাবস্থায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। দুর্ঘটনায় নিহত পিতা শহিদুল ইসলাম, ছেলে সোহাগ ও নাতি ইভানের মরদেহ বর্তমানে লালপুর থানায় নিয়ে আসা হয়েছে।

লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন মারা গেছে। নিহতদের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক বাস ও দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ মোটর সাইকেল জব্দ করা হয়েছে।