এন.পি.এস মানবাধিকার সংস্থা বৈধ দাবি করে লালপুরে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : ন্যাশনাল প্রেস সোসাইটি (এন.পি.এস) গনমাধ্যম ও মানবাধিকার উন্নয়ন সংস্থা বৈধ দাবি করে নাটোর জেলা কমিটি ও লালপুর উপজেলা কমিটি সংবাদ সম্মেলন করেছে।

আজ সোমবার (৩ অক্টোবর) লালপুর উপজেলার আব্দুস সালাম মার্কেটের একটি কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বৈধ দাবি করে নাটোর জেলা কমিটির সাধারন সম্পাদক রাজিব হাসান শাপলা
বক্তব্যে বলেন, এন.পি.এস সংস্থা বৈধ রেজিষ্ট্রেশন ভুক্ত একটি প্রতিষ্ঠান। সম্প্রতি নাটোর জেলা কমিটির অনুসন্ধানী প্রতিবেদক মোজাদেদুল হক মিঠু’র বিরুদ্ধে ভুয়া মানবাধিকার কর্মী বলে সংবাদ প্রকাশিত হয়। আমরা উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে বলতে চাই, আমাদের সংস্থা বৈধ, এতে কর্মরত সকল নেতা ও কর্মীরা বৈধ। অনেকে নতুন কাজে যোগদান করায়, কর্মক্ষেত্রে কিছুটা সমস্যার সৃষ্টি হয়। তাই আমরা প্রশাসন সহ সকল গণমাধ্যম কর্মীদের কাছে সহযোগিতা কামনা করছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এন.পি.এস নাটোর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহাবুর রহমান, বড়াইগ্রাম উপজেলা কমিটির সভাপতি জালাল উদ্দিন, লালপুর উপজেলা কমিটির সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।