বাগাতিপাড়া সরকারি কলেজের সাথে সোনালী ব্যাংকের ব্যাংকিং সেবা চুক্তি সম্পাদন

স্টাফ রিপোর্টার : আধুনিক অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেডের বাগাতিপাড়া শাখা এবং বাগাতিপাড়া সরকারী কলেজের মধ্যে এসপিজি (সোনালী পেমেন্ট গেটওয়ে) চুক্তিপত্র সম্পাদন হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে বাগাতিপাড়া সরকারি কলেজের সভাকক্ষে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চুক্তি সম্পাদনের মধ্য দিয়ে এখন থেকে সোনালী ব্যাংকের ই-সেবার মাধ্যমে কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বেতন, ভর্তি ফি, পরীক্ষার ফিসহ বিভিন্ন ফি-চার্জ প্রদান বা আদায় করতে পারবেন। এতে করে ভোগান্তি কমে আসার পাশাপাশি সময়ের অপব্যবহার বা অপচয় রোধ সম্ভব হবে। একই সাথে কলেজ সংশ্লিষ্ট যে কোনো ফি-চার্জ দ্রুত সময়ের মধ্যে যে কোনো স্থান থেকে অনলাইন ব্যাংকিং সেবার মাধ্যমে প্রদান করা যাবে।

অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড নাটোর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ফরিদ আহমেদ এবং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. খলিলুর রহমান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের রাজশাহী জেনারেল ম্যানেজার’স অফিসের জেনারেল ম্যানেজার মীর হাসান মোহা. জাহিদ, নাটোর প্রিন্সিপাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মতিউর রহমান, সিনিয়র প্রিন্সিপাল অফিসার উজ্জ্বল কুমার, প্রিন্সিপাল অফিসার শহিদুল ইসলাম, বাগাতিপাড়া শাখা ব্যবস্থাপক শফিউল আলম মিশন প্রমুখ।

সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. খলিলুর রহমান। চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন ও হস্তান্তরের পূর্বে অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকরা ছাড়াও সোনালী ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। এসময় শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।