Breaking News

লালপুরে টানা ১২ ঘন্টার বর্ধিত সভা : ওয়ার্ড আ’লীগ দিয়ে সম্মেলন শুরু

স্টাফ রিপোর্টার : নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা টানা ১২ ঘন্টা শেষে আজ শনিবার (৭ জুন) রাত ১১ টায় শেষ হয়েছে। ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটি গঠনের মাধ্যমে এ সভা শেষ হয়েছে।

আজ শনিবার (৭ মে) বেলা ১১টা দিকে উপজেলা অডিটোরিয়াম হল রুমে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ‍্যাপক আব্দুল কুদ্দুস এমপি।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ‍্যাড. আবুল কালাম আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের বর্তমান সাংসদ শহিদুল ইসলাম বকুল, সাবেক সহ সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোর্তুজা আলী বাবলু সহ উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ এবং সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকবৃন্দ।

সভা শেষে প্রধান বক্তা শরিফুল ইসলাম রমজান ওয়ার্ড আওয়ামীলীগ সম্মেলন সফল করার লক্ষে লালপুর উপজেলা আওয়ামীলীগের নের্তৃবৃন্দের সমন্বয়ে ইউনিয়ন ভিত্তিক আলাদা আলাদা একটি সম্মেলন প্রস্তুত কমিটি ঘোষনা দিয়ে বলেন, এ প্রস্তুত কমিটি লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদককে সাথে নিয়ে ওয়ার্ড আওয়ামীলীগ সম্মেলন সম্পন্ন করবে। পরবর্তীতে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ ও বর্তমান সাংসদ শহিদুল ইসলাম বকুলকে সাথে নিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের নের্তৃত্বে ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন সম্পন্ন হবে। তারপর কেন্দ্রীয় নের্তৃবৃন্দের অংশগ্রহনে লালপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *