Breaking News

ঈদে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর পেল লালপুরের ৩৭টি পরিবার

স্টাফ রিপোর্টার : ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৩য় পর্যায়ে জমি ও রঙ্গিণ ঘর পেল নাটোরের লালপুর উপজেলার  ৩৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।

আজ মঙ্গলবার (২৬ এপ্রিল ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩য় পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর এর উদ্বোধন করেন।এর ধারাবাহিকতায় লালপুর উপজেলায় ৩৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে গৃহ ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন লালপুর  উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা  নির্বাহী অফিসার শামীমা সুলতানা, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, গোপালপুর পৌর মেয়র রোকসানা মোর্ত্তুজা লিলি, লালপুর থানা ওসি মনোয়ারুজ্জামান, উপজেলা প্রকৌশলী জুলফিকার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, স্থানীয় সংবাদকর্মী ও সফলভোগীরা সহ সুধীজনরা।

উল্লেখ্য, ৩য় পর্যায়ে বরাদ্দের পরিমাণ নির্ধারণ করা হয় ২ লক্ষ ৫৯ হাজার ৫শত টাকা করে। এই প্রকল্পের কার্যক্রম আরও টেকসই ও মজবুত করার জন্য প্রধানমন্ত্রী বরাদ্দের পরিমাণ ধাপে ধাপে বৃদ্ধি করেছেন ফলে আরো মজবুত দুর্যোগ সহনীয় হচ্ছে ঘরগুলো। ৩য় পর্যায়ে লালপুর উপজেলা-১৪২টি পরিবার এই সুবিধা পাবেন। এর মধ্যে (১ম ধাপে) মোট ৩৭টি পরিবারের মধ্যে রয়েছে (লালপুর ইউনিয়নে ৯টি, আড়বাব ইউনিয়নে ৭টি ও অর্জুনপুর-বরমহাটি ইউনিয়নে ২১টি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *