Breaking News

বাঘায় ১৫০ বোতল ফেনসিডিলসহ আটক-১

প্রতিনিধি, বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় ১৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঘা থানা পুলিশ। সে উপজেলার গকুলপুর গ্রামের নুরুল হুদার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী শাজাহান আলী (৪৫)।

শনিবার (১৯ মার্চ) দিবাগত রাত আনুমানিক আড়াই টার দিকে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গোকুলপুর এলাকা থেকে প্লাস্টিকের বস্তা বন্দি অবস্থায় ১৫০ বোতল (মাদক দ্রব্য) ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদমাধ্যম এস আই আব্দুর রউফ সঙ্গীয়,এস আই স্বপন হোসেন,এ এস আই আব্দুর রহিম ও এ এস আই আব্দুল মালেক উপজেলার গোকুলপুর গ্রামে শাহজাহান আলীর নিজ বসতবাড়িতে অভিযান পরিচালনা করেন । এসময় শাহজাহান আলীর স্বয়ন কক্ষে তল্লাসি করে চৌকির নিচ থেকে একটি সাদা প্লাষ্টিকের বস্থার মধ্যে ১৫০ বোতল ভারতীয় নিসিদ্ধ ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করা হয় এবং ফেন্সিডিলসহ তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
এস আই আব্দুর রউফ জানান, আটক শাজাহান আলী,নিসিদ্ধ ভারতীয় মাদক দ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে বাংলাবাজার চর এলাকার মাসুদ (৪০) এর নিকট হতে ক্রয় করে নিজ বাড়ীতে রেখেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানা গেছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আটক শাহজাহান আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আজ রবিবার (২০ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।