Breaking News

লালপুরে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে শহীদ সাগর নাটক মঞ্চস্থ

স্টাফ রিপোর্টার : মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ১৯৭১ সালে পাকিস্তানী হনাদার বাহিনী এবং তাদের দোসরদের দ্বারা নাটোরের লালপুরে গোপালপুর যে গণহত্যা সংগঠিত হয়েছিল তার ইতিহাসকে উপজীব‍্য করে গণ হত্যার পরিবেশ থিয়েটার “শহীদ সাগর,” নাটক মঞ্চস্থ হয়।

আজ শনিবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল মাঠে বধ্যভূমিতে নাটোর জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে নাটোর জেলা শিল্পকলা একাডেমির সভাপতি জেলা প্রশাসক শামীম আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন নর্থ বেঙ্গল সুগার মিলস এর ব্যাবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবীর, সাবেক জেলা কমান্ডার আব্দুর রউফ সরকার।

এসময় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি উম্মুল বানীন দ্যুতি।

এসময় ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. সৈয়দ মামুন রেজা।
এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাওছার, প্রচার সম্পাদক আনিসুজ্জামান বাবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান,সদস্য কামরুজ্জামান লাবলু, ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, শ্রমিক- কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দোলয়ার হোসেন পিন্টুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।