Breaking News

ঠাকুরগাঁওয়ে ৬ শিক্ষক ও ১৩ শিক্ষার্থী করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারের ১৩ শিক্ষার্থী ও সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছয় শিক্ষকের দেহে করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার মমতাজ ফেরদৌস লিনা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শিশু পরিবারের ১৩ শিক্ষার্থী ও উপজেলার ছয় শিক্ষক করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

শিশু পরিবার বালিকার উপ-তত্ত্বাবধায়ক মোছা. রিক্তা বানু বলেন, গত ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) শহরের হাজীপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত শিশু পরিবারের এক ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়। এরপর মাধ্যমিকের আর চার শিক্ষার্থী ও প্রাথমিকের আটক শিক্ষার্থী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়।

তিনি বলেন, বুধবার পর্যন্ত শিশু পরিবারের ২৫ ছাত্রীর নমুনা পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দেওয়া হয়। এর মধ্যে প্রাথমিকে পড়ুয়া আটজনসহ ১৩ ছাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের পৃথক স্থানে রেখে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে তারা ভালো আছে।

এ বিষয়ে জেলা প্রশাসক মাহাবুব আলম জানান, শিশু পরিবারের ১৩ শিক্ষার্থী করোনায় আক্রান্তের বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এছাড়া আক্রান্ত শিক্ষকদের আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।