Breaking News

বড়বোনের বাড়িতে স্বামীর হাতে স্ত্রী খুন

ডেস্ক নিউজ : সিলেটের শ্রীমঙ্গলে ঘর বানানোর টাকা না দেয়ায় বড়বোনের বাড়িতে স্বামীর ছুরিকাঘাতে খুন হয়েছেন মোছাম্মৎ সাহিমা আক্তার। গতকাল শুক্রবার রাত ৩টার সময় শহরের সুরভীপাড়া আবাসিক এলাকায় এ খুনের ঘটনা ঘটে।

নিহত মোছাম্মৎ সাহিমা আক্তার (১৯) সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের ছোট মেয়ে। ঘাতক স্বামী হবিগঞ্জ জেলার সুলতানশী এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে মাসুম (২৪)। তিনি পেশায় কসাই ও সিএনজিচালক বলে জানা যায়।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, শহরের সুরভীপাড়া এলাকায় কাউসার লন্ডনীর বাসায় সাহিমার বড়বোন হালিমা আক্তার ভাড়া থাকেন। সেখানে ঘাতক স্বামী শনিবার তার স্ত্রীকে নিয়ে বেড়াতে আসেন। এদিকে সাহিমার কাছে তাদের সম্পত্তি বিক্রয়ের টাকা ছিল।

তিনি জানান, মাসুম তার বাড়িতে ঘর বানানোর জন্য স্ত্রীর কাছে টাকা চাইলে তিনি টাকা দেন নাই। এ নিয়ে রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই রাতেই মাসুম সাহিমাকে হবিগঞ্জ নিতে চাইলে,সাহিমা পরের দিন সকালে যাবে বললে মাসুম রেগে গিয়ে সাহিমাকে ছুরি দিয়ে বুকে ও হাতে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সাহিমা লুটিয়ে পড়ে। রাতে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাহিমাকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ নিয়ে শ্রীমঙ্গল থানায় হালিমা আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, মাসুমকে রাতেই পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে বলে জানান।